শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল শিক্ষা বোর্ডে পদোন্নতি : কর্মচারীদের মধ্যে হাতাহাতি

বরিশাল শিক্ষা বোর্ডে পদোন্নতি : কর্মচারীদের মধ্যে হাতাহাতি

স্বদেশ ডেস্ক: বরিশাল শিক্ষা বোর্ডে পদোন্নতি নিয়ে আওয়ামী লীগপন্থি কর্মচারীদের সঙ্গে বিএনপিপন্থিদের হাতাহাতি হয়েছে। বোর্ড চেয়ারম্যান অধ্যাপক মো. ইউনুসের কক্ষে তার উপস্থিতিতে এ ঘটনা ঘটে। হামলার অভিযোগ তুলে বিচারের দাবিতে বোর্ড ভবনে বিক্ষোভ করেছেন বিএনপিপন্থি কর্মচারীরা।
শিক্ষা বোর্ড সচিবের কার্যালয় সূত্রে জানা যায়, বোর্ডের স্থায়ী কর্মকর্তা ও কর্মচারীদের পদোন্নতি দেওয়া যায় কি-না, সে সম্পর্কে একটি সুপারিশমালা প্রণয়নের জন্য এদিন তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়। বোর্ড সচিব অধ্যাপক বিপ্লব কুমার ভট্টাচার্য স্বাক্ষরিত আদেশে কমিটিতে বিদ্যালয় পরিদর্শক অধ্যাপক আব্বাস উদ্দিন খানকে আহ্বায়ক এবং উপ-পরীক্ষা নিয়ন্ত্রক অরুন কুমার গাইন ও হিসাবরক্ষণ কর্মকর্তা মামুন হোসেনকে সদস্য করা হয়।
বোর্ড সূত্র জানায়, কমিটি ঘোষণার পরপরই এর প্রতিবাদ জানিয়ে বোর্ড শ্রমিক লীগ সভাপতি কাজী আ. জলিলের নেতৃত্বে একদল কর্মচারী চেয়ারম্যানের কক্ষে গিয়ে প্রতিবাদ জানান। তারা যাওয়ার পরপরই সেখানে আসেন কর্মচারী সংঘের সাবেক সভাপতি ও বোর্ড শ্রমিক দলের সভাপতি শহিদুল ইসলামসহ বিএনপিপন্থিরা। অভিযোগ রয়েছে, তাদের নেতৃত্বে ছিলেন কর্মচারী সংঘের বর্তমান সভাপতি আওয়ামী লীগপন্থি আবু জাফর। চেয়ারম্যানের উপস্থিতিতে উভয়পক্ষ তর্কাতর্কির একপর্যায়ে হাতাহাতিতে লিপ্ত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877